বিনোদন সংবাদ :  গত ৬ মার্চ, মঙ্গলবার অনেকটা গোপনেই আংটি বদল ও বিয়ের রেজিস্ট্রি সেরে ফেলেন কলকাতার আলোচিত প্রেমিক-প্রেমিকা জুটি পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। ২০১৬ সালে ‘অভিমান’ ছবির সেট থেকে তাদের প্রেম শুরু হয়েছিল। গত দুই বছরে তাদের প্রেম নিয়ে ইন্ডাস্ট্রিতে অনেক চর্চা হয়েছে। ভক্ত-সমর্থকদের মধ্যে ছিল অনেক জল্পনা-কল্পনাও। অবশেষে সবকিছুরই অবসান হয়েছে।

আংটি বদল ও রেজিস্ট্রি সেরেই কাজে মন দিয়েছেন শুভশ্রী। তারই ফাঁকে এক সাক্ষাৎকারে তিনি জানালেন, নির্মাতা রাজকে জীবন সঙ্গিনী হিসেবে পেয়ে নাকি তিনি ধন্য।

নায়িকা হিসেবে বিয়েটা তাড়াতাড়িই হয়ে গেল কিনা এক প্রশ্নের জবাব দিতে গিয়ে শুভশ্রী বলেন, ‘বিয়ে করার ইচ্ছেটা আমার দীর্ঘদিনের। পরিকল্পনা করে বা ক্যারিয়ারের অমুক পর্যায়ে পৌঁছে বিয়ে করব- এই ব্যাপারগুলো কোনোদিনই আমার মধ্যে ছিল না। সৃষ্টিকর্তার কাছে আমি কৃতজ্ঞ যে, জীবনে রাজের মতো একজন মানুষকে সারাজীবনের জন্য পাশে পেয়েছি।’

 

সম্প্রতি আরও একটি কারণে মন ভালো শুভশ্রীর। অনেক চড়াই উতরাই পেরিয়ে মুক্তি পাচ্ছে তার বহু প্রতিক্ষীত ‘ধূমকেতু’ ছবিটি। বিশেষ একটি কারণে ছবিটির মুক্তি আটকে ছিল। এ প্রসঙ্গে নায়িকা বলেন, ‘ধূমকেতু’র কথা উঠলেই আমি আপসেট হয়ে যাই। ছবিটা সত্যিই মুক্তি পাওয়ার দরকার। অসাধারণ একটা ছবি। পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় যেভাবে গল্পটা বলেছেন সেটা বাস্তবেই অসামান্য।’

পহেলা বৈশাখে কলকাতায় মুক্তি পাচ্ছে শুভশ্রী অভিনীত আরেকটি ছবি ‘চালবাজ’। যেটিতে তিনি অভিনয় করেছেন বাংলাদেশি সুপারস্টার শাকিব খানের সঙ্গে। শাকিবের সঙ্গে এটি তার দ্বিতীয় কাজ। এর আগে গত বছর ‘নবাব’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন তারা। নতুন বিয়ে, পর পর দুটি ছবি মুক্তি- সব মিলিয়ে নতুন বছরটা জমজমাটই কাটবে ওপার বাংলার এ সুন্দরীর।

 

এদিকে, আংটি বদল ও রেজিস্ট্রি কিছুটা গোপনে সারলেও বিয়ের অনুষ্ঠানটা কিন্তু সকলকে জানিয়েই করবেন রাজ-শুভশ্রী। এমনটাই জানানো হয়েছে নির্মাতা রাজের পরিবারের পক্ষ থেকে। আগামী ১১ মে বাওয়ালি রাজবাড়িতে তাদের বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। এর আগে আলোচিত এ লাভবার্ড জুটির আংটি বদল ও রেজিস্ট্রি অনুষ্ঠানে শুধু দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু-বান্ধব উপস্থিত ছিলেন।

NO COMMENTS

LEAVE A REPLY