জাতীয় সংবাদ : বিএনপির চেয়ারপরসন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আইনজীবীরা ওকালতি করে আপনাকে বাড়ি ছাড়া করেছেন। এরাই আপনাকে বুদ্ধি পরামর্শ দিয়ে সংসদ থেকে বাইরে রেখেছে। এই আইনজীবীদের কথা শুনবেন না। তাদের কথা শুনলে আপনাকে আরো অনেক বছর জেলে থাকতে হবে।

জাতীয় সংসদের শীতকালীন অধিবেশনে আজ রাষ্ট্রপতির ভাষণের ওপর আনা ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, আমরা কেউ চাই না তিনি জেলে থাকুন। তিনি আদালতের মাধ্যমে জেলে গেছেন। আদালতের মাধ্যমেই মুক্তি পাবেন। খালেদা জিয়ার জেলে যাওয়ার পর ব্যারিস্টার মওদুদ আহমেদের বক্তব্যের জবাবে নাসিম বলেন, মওদুদ সাহেবরা বলছেন খালেদা জিয়া জেলে যাওয়ার পর প্রতিদিন তাদের ১০ লাখ ভোট বাড়ছে। যদি আপনাদের এত ভোট বাড়ে তাহলে আপনারা খালেদা জিয়ার মুক্তি চাচ্ছেন কেন? জামিন চাচ্ছেন কেন? জামিনের জন্য প্রতিদিন কেন কোর্টে যান? তিনি জেলে থাকলে তো আপনাদের ভোট পাড়বে। আপনাদের ভোট বেড়ে ৩০ কোটি হবে। অথচ দেশের জনসংখ্যা মাত্র ১৬ কোটি।

স্বাস্থ্যমন্ত্রী নাসিম আরো বলেন, সামনে নির্বাচন আসছে। এই নির্বাচনে আমরা এককভাবে লড়াই করতে চাই না। কারো ইচ্ছামত নির্বাচন হবে না। দেশের সংবিধান রয়েছে। সেই সংবিধান অনুসারে নির্বাচন হবে। সেই নির্বাচনে সবাইকে আসতে হবে।

 

সংবিধানের বাইরে গেলে আবারো অনিশ্চয়তা সৃষ্টি হবে। রাজনৈতিক শূণ্যতা সৃষ্টি হবে। দেশে রাজনৈতিক সরকার যাতে না থাকে তার জন্য চক্রান্ত চলছে। এসময় তিনি ষড়যন্ত্র না করে বিএনপিকে নির্বাচনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান।

মোহাম্মদ নাসিম বলেন, আমরা সবাইকে নিয়ে মাঠে খেলতে চাই না। একা খেলতে চাই না। সরকারের রেকর্ড অনেক ভালো। আমরা কেন অন্যকে ভয় পাব। আপনারা মাঠ আসেন। খেলে জিতেন। দয়া করে ফাউল করবেন না। মাঠেই ফাইনাল খেলা হবে।

সুত্র: বাংলাদেশ প্রতিদিন

NO COMMENTS

LEAVE A REPLY