খেলাধূলা সংবাদ :  নিদাহাস ট্রফির দ্বিতীয় ম্যাচে আগামীকাল মুখোমুখি হবে বাংলাদেশ ও ভারত। সিরিজে বাংলাদেশের এটি প্রথম ম্যাচ। কিন্তু ভারতের দ্বিতীয় ম্যাচ। গতকাল শ্রীলঙ্কার বিপক্ষে পাঁচ উইকেটে হেরেছে ভারত। বৃহস্পতিবারের ম্যাচ সামনে রেখে ভারতীয় দলের সহ-অধিনায়ক শিখর ধাওয়ান জানিয়েছেন, তারা আত্মবিশ্বাসী। ভুল থেকে তারা শিক্ষা নিবে।

শিখর ধাওয়ান বলেছেন, ‘আমরা আত্মবিশ্বাসী। ইতিবাচক মনোভাব নিয়ে আমরা ম্যাচ খেলতে যাচ্ছি। আমরা মাত্র একটি ম্যাচ হেরেছি। এটি বড় কোনো বিষয় নয়। অবশ্যই আমরা ভুল থেকে শিখব। এটি আমাদের কাজের একটি অংশ।’

কলম্বোতে গতকাল শ্রীলঙ্কা ও ভারতের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হয়েছে নিদাহাস ট্রফি। এই সিরিজে অংশ নিচ্ছে বাংলাদেশ, শ্রীলঙ্কা ও ভারত। সিরিজে লিগ পর্বে প্রতিটি দল চারটি করে ম্যাচ খেলার সুযোগ পাবে। এরপর পয়েন্ট টেবিলে যারা প্রথম ও দ্বিতীয় অবস্থানে থাকবে তারা ফাইনালে মুখোমুখি হবে। ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ১৮ মার্চ।

সাকিব আল ইনজুরির কারণে এই সিরিজে অংশ নিতে পারছেন না। তার বদলে এই সিরিজে অধিনায়কের দায়িত্ব পালন করবেন মাহমুদউল্লাহ রিয়াদ। সর্বশেষ শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট ও দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে অধিনায়কের দায়িত্ব পালন করেছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ।

NO COMMENTS

LEAVE A REPLY