খেলাধূলা সংবাদ : আগামী ১৪ জুন রাশিয়ায় শুরু হবে ফিফা বিশ্বকাপের ২১তম আসর। গত সপ্তাহে বিশ্বকাপের জন্য ৩৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করে আর্জেন্টিনা। আর্জেন্টিনা দলের কোচ জর্জ সাম্পাওলি ইতোমধ্যে তার চূড়ান্ত দল ঠিক করে ফেলেছেন। আজই তিনি আনুষ্ঠানিকভাবে চূড়ান্ত দল ঘোষণা করবেন। কিন্তু আনুষ্ঠানিক ঘোষণার আগেই আর্জেন্টিনার চূড়ান্ত দল প্রকাশ হয়ে গিয়েছে।

আর্জেন্টিনা জাতীয় ফুটবল দলের খবর প্রকাশের ক্ষেত্রে ওলে পত্রিকাকে গোল্ড স্ট্যান্ডার্ড ধরা হয়। সোমবার বিশ্বকাপের জন্য আর্জেন্টিনার ২৩ সদস্যের চূড়ান্ত দল প্রকাশ করেছে ওলে। প্রাথমিক দলে থাকলেও চূড়ান্ত দল থেকে বাদ পড়েছেন মাউরো ইকার্দি।

বিশ্বকাপে গ্রুপ ‘ডি’তে আইসল্যান্ড, ক্রোয়েশিয়া ও নাইজেরিয়ার মুখোমুখি হবে আর্জেন্টিনা। ২০১৪ সালে ব্রাজিলে অনুষ্ঠিত বিশ্বকাপের ফাইনাল ম্যাচে জার্মানির কাছে ১-০ গোলে হেরে রানার আপ হয়েছিল আর্জেন্টিনা।

ওলে সূত্র অনুযায়ী রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনার ২৩ সদস্যের চূড়ান্ত স্কোয়াড:

গোলরক্ষক: সার্জিও রোমেরা, ফ্রাঙ্কো আরমানি, উইলি ক্যাবালেরো।

ডিফেন্ডার: গ্যাব্রিয়েল মার্কাদো, ফেডেরিকো ফাজিও, নিকোলাস ওতামেন্দি, ক্রিশ্চিয়ান আনসালদি, নিকোলাস তাগলিয়াফিকো, মার্কোস রোজো।

মিডফিল্ডার: এভার বানেগা, জ্যাভিয়ার মাশ্চেরানো, এদুয়ার্দো সালভিও, লুকাস বিগলিয়া, অ্যাঙ্গেল ডি মারিয়া, জিও লো সেলসো, ম্যানুয়েল ল্যানজিনি, ম্যাক্সি মেজা, মার্কোস অ্যাকুনা।

ফরোয়ার্ড: লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো, গঞ্জালো হিগুয়েইন, ক্রিশ্চিয়ান প্যাভন, পাউলো দিবালা।

NO COMMENTS

LEAVE A REPLY