বিনোদন সংবাদ : ১১ জুন, সোমবার সকাল সাড়ে ১১টায় ঢাকা মহানগর হাকিম কেশব চন্দ্র রায় ১০ হাজার টাকা মুচলেকা বন্ডে পুলিশ প্রতিবেদন জমা দেওয়া পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন।

তথ্যপ্রযুক্তি আইন ও প্রতারণা মামলায় গ্রেফতার হওয়া জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর জামিন পেয়েছেন। ১১ জুন, সোমবার সকাল সাড়ে ১১টায় ঢাকা মহানগর হাকিম কেশব চন্দ্র রায় ১০ হাজার টাকা মুচলেকা বন্ডে পুলিশ প্রতিবেদন জমা দেওয়া পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন।

এর আগে সকালে ঢাকা মহানগর হাকিম আদালতে এ জামিন আবেদন করেন আসিফের আইনজীবী নুসরাত জাহান। গত ১০ জুন, রবিবার জামিনের আবেদন করা হলেও কিছুক্ষণ পর কোনো কারণ উল্লেখ না করেই আবেদনটি প্রত্যাহার করে নিয়েছিলেন আসিফের আইনজীবী।

এদিকে আসিফের মুক্তির পরপরই ফেসবুকে ‘আলহামদুলিল্লাহ’ লিখে পোস্ট দেন মামলার বাদী সুরকার ও সংগীতশিল্পী শফিক তুহিন। আসিফের জামিনে তার প্রতিক্রিয়া জানতে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোনটি ধরেননি।

শুধু শফিক তুহিন নন আসিফের জামিনের খবরে আরও বেশ কয়েকজন সংগীতশিল্পীকে ‘আলহামদুলিল্লাহ’ লিখে ফেসবুকে পোস্ট দিতে দেখা যায়।

এর আগে শফিক তুহিনের করা তথ্যপ্রযুক্তি আইন ও প্রতারণার একটি মামলায় গত ৫ জুন মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে সিআইডির একটি দল বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি) সংলগ্ন নিজ স্টুডিও থেকে আসিফকে গ্রেফতার করে। শফিক তুহিনের মামলায় আসিফ ছাড়াও অজ্ঞাতনামা আরও চার থেকে পাঁচজনকে আসামি করা হয়েছে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, পয়লা জুন আনুমানিক রাত ৯টার দিকে ‌চ্যানেল টোয়েন্টিফোর-এর সার্চ লাইট নামের অনুসন্ধানী প্রতিবেদনের মাধ্যমে শফিক তুহিন জানতে পারেন, আসিফ অনুমতি ছাড়াই তার সংগীতকর্মসহ অন্যান্য গীতিকার, সুরকার ও শিল্পীদের ৬১৭টি গানের বাণিজ্যিক ব্যবহার করে লাভবান হয়েছেন।

NO COMMENTS

LEAVE A REPLY