আ্ইন আদালত সংবাদ : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে গ্রেপ্তার হওয়া সঙ্গীতশিল্পী আসিফ আকবরের বিরুদ্ধে রিমান্ড ও জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। বুধবার ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম কেশব রায় চৌধুরীর আদালতে রিমান্ড শুনানি শেষে এ আদেশ দেয়া হয়।

এর আগে আসিফ আকবরকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেছিল মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির উপপরিদর্শক (এসআই) প্রলয় রায়। মঙ্গলবার রাত দেড়টার দিকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডির একটি দল আসিফকে তার মগবাজারের স্টুডিও থেকে গ্রেপ্তার করে। গীতিকার, সুরকার ও গায়ক শফিক তুহিনের করা মামলায় গ্রেপ্তার করা হয় এ গুণী সঙ্গীতশিল্পীকে।

শফিক তুহিন তেজগাঁও থানায় করা মামলাটিতে অভিযোগ করেন, ছয় শতাধিক গান রিমিক্স ও নিজের নামে কপিরাইট নিয়েছেন আসিফ। এ মামলায় আসিফকে গ্রেপ্তারের পর বুধবার দুপুরে ঢাকার মূখ্য মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। শুনানিতে আসিফ আকবরের পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে পুলিশ। এ মামলায় আসিফ ছাড়া আরও চার-পাঁচজনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

শফিক তুহিন অভিযোগ করেন, আসিফ অনুমতি ছাড়া তার সংগীতকর্মসহ অন্য গীতিকার, সুরকার ও শিল্পীদের ৬১৭টি গান না জানিয়ে বিক্রি করেছেন। এছাড়া রবিবার রাতে আসিফ তার ভেরিফায়েড ফেসবুক পেজের লাইভে শফিক তুহিনের বিরুদ্ধে অবমাননাকর, অশালীন ও মিথ্যা বক্তব্য দেন বলেও অভিযোগ করেন তিনি।

NO COMMENTS

LEAVE A REPLY