সবাই যখন পরিবার-পজিনের সঙ্গে পবিত্র ঈদুল আযহা উদযাপন করবে, তখন বালাদেশ দলের ক্রিকেটাররা থাকবেন চট্টগ্রামে টিম হোটেলে। কারণ ঈদের একদিন পরই চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের শেষ এবং দ্বিতীয় টেস্ট। এই টেস্টে খেলার জন্য আগামীকালই (শুক্রবার) সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে চট্টগ্রাম পৌঁছে যাবেন বাংলাদেশ এবং অস্ট্রেলিয়া দলের ক্রিকেটাররা।

চট্টগ্রামে হোটেলেই বাংলাদেশ দলের ক্রিকেটারদের ঈদুল আযহা উদযাপন করতে হবে। যদিও ঈদের দিন বলে সেদিন বাংলাদেশ দলের ক্রিকেটারদের বিশ্রাম। কোনো অনুশীলন প্রোগ্রাম নেই। তবে অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা ঠিকই অনুশীলন করবে। দুপুর ২টা থেকে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তাদের অনুশীলন করার কথা রয়েছে।

বাংলাদেশ দলের ক্রিকেটারদের পরিবার-পরিজন ছাড়া ঈদ করতে হলেও অন্যদের চেয়ে একটু ব্যতিক্রম থাকবেন তামিম ইকবাল। কারণ, চট্টগ্রাম হচ্ছে তার নিজের শহর। যে হোটেলে ক্রিকেটাররা অবস্থান করবেন সেই র্যা ডিসন ব্লু থেকে তামিমের নিজের বাড়িও খুব বেশি দুরে নয়। আশকার দিঘির পাড় এলাকায়।

এ কারণে, সতীর্থদের খানিকটা পারিবারিক পরিবেশ দিতে, ঈদের আনন্দ ভাগাভাগি করে দিতে ঈদের দিন সাকিব-মুশফিকদের জন্য বিশেষ আপ্যায়নের ব্যবস্থা করছেন তামিম ইকবাল। এই আয়োজনে তামিমের সঙ্গে থাকছেন তার চাচা, জাতীয় দলের সাবেক অধিনায়ক, বিসিবি পরিচালক আকরাম খান। আজ চট্টগ্রাম যাওয়ার পথে সাংবাদিকদেরকে এ তথ্য আকরাম খান নিজেই জানিয়েছেন।

NO COMMENTS

LEAVE A REPLY