সারা বাংলা সংবাদ :  

গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক শিক্ষার্থীকে যৌণ হযরানীর অভিযোগে মাহমুদবাগ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নজরুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে

মাহমুদবাগ উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষার্থীকে যৌণ হযরানীর অভিযোগ উঠে শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনার প্রতিবাদে ও অভিযুক্ত শিক্ষকের বিচারের দাবীতে বৃহস্পতিবার দুপুরে গোবিন্দগঞ্জের বাগদা বাজারে একটি বিক্ষোভ মিছিল বের করে বিক্ষুব্ধ শিক্ষার্থী ও অভিভাবকরা। এ বিক্ষোভের মুখে জরুরী সভা ডেকে অভিযুক্ত সহকারী প্রধান শিক্ষক নজরুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

শির্ক্ষাথীদের অভিযোগ গত ৫ ফেব্রুয়ারী শুদ্ধ জাতীয় সংগীত পরিবেশনের জন্য ওই বিদ্যালয়ের দশম শ্রেণীর তিন শিক্ষার্থীকে বাসায় ডেকে আনে ওই শিক্ষক। তাদের একজনকে যৌন হয়রানি করা হয় বলে সঙ্গে থাকা দুই সহপাঠী বিষয়টি ফাঁস করে দেয়। পরে বিদ্যালয় পরিচালনা কমিটি ও প্রধান শিক্ষককে জানালে তারা বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য সময় ক্ষেপন করতে থাকে। এর প্রতিবাদে বিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রতিবাদের মুখে অভিযুক্ত শিক্ষককে বরখাস্ত করা হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জোবায়ের মাহমুদ গোলাপ বলেন, ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে এবং বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নজড়ে আনা হয়েছে। তারা পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবেন।

 

NO COMMENTS

LEAVE A REPLY