Bangladesh's Abu Jayed celebrates the dismissal of Sri Lanka's Thisara Perera during the second and final Twenty20 international cricket match in Slyhet, Bangladesh, Sunday, Feb. 18, 2018. (AP Photo/A.M. Ahad)

খেলাধূলা সংবাদ : ঘরোয়া ক্রিকেটে ভালো করার পর কিছুদিন হলো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে সুযোগ পেয়েছেন পেসার আবু জায়েদ রাহি। এখন পর্যন্ত তিনি জাতীয় দলের হয়ে মাত্র একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন। সামনে আফগানিস্তানের বিপক্ষে টাইগারদের টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজে স্কোয়াডে আছেন আবু জায়েদ রাহি।

পেসার মোস্তাফিজুর রহমান এখন ইনজুরিতে। তিনি এই সিরিজ থেকে ছিটকে গেছেন। সুতরাং, আফগানিস্তানের বিপক্ষে আবু জায়েদ রাহির একাদশে থাকার সম্ভানটা এখন বেড়ে গেছে। আর তিনি যদি একাদশে সুযোগ পান তাহলে নিজের সেরা দিয়ে চেষ্টা করবেন। ভালো কিছু করে দলের সঙ্গে নিয়মিত হতে চাইবেন। আর ম্যাচে সুযোগ পেলে তিনি তার সুইং অস্ত্র কাজে লাগিয়ে প্রতিপক্ষ দলের ব্যাটসম্যানদের বিপদে ফেলতে চাইবেন। বুধবার দেহরাদুনে এমনটি জানিয়েছেন এই পেসার।

আবু জায়েদ রাহি বলেছেন, ‘জাতীয় দলে দীর্ঘদিন খেলতে হলে আপনাকে অবশ্যই পারফর্ম করতে হবে। সুতরাং, আমার জন্য এটি ভালো সুযোগ। এটাই আমার লক্ষ্য। আমি যদি ভালো করতে পারি তাহলে দলের হয়ে দীর্ঘদিন খেলতে পারব।’

তিনি আরো বলেন, ‘আমি সুইং বোলার। আমি বল সুইং করানোর চেষ্টা করব। এখানকার উইকেট নতুন। উইকেটে কিছুটা ঘাস আছে। আশা করি, এই উইকেটে পেসাররা সুবিধা পাবে।’

NO COMMENTS

LEAVE A REPLY