দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি :  নেত্রকোনার দুর্গাপুরে কর্মজীবী মহিলাদের মাতৃ সহায়তা ভাতা ও কার্ড বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় ২০১৬-১৭ অর্থ বছরে উপকার ভোগীদের মাঝে এ কার্ড বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসন ও মহিলাবিষয়ক অধিদপ্তরের আয়োজনে এবং দুর্গাপুর পৌরসভার সহযোগিতায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ছবি বিশ্বাস।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুনুর রশীদ এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রেশমা আক্তার, অন্যদের মধ্যে আলোচনা করেন দুর্গাপুর সার্কেল সিনিয়র এএসপি শাহ্ শিবলী সাদিক, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আলাউদ্দিন আল আজাদ, সাধারণ

সম্পাদক মোঃ সাজ্জাদুর রহমান সাজ্জাদ, ভারপ্রাপ্ত মেয়র শীতল চন্দ্র সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পারভিন আক্তার, অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান আকন্দ, উপজেলা যুবলীগ সভাপতি মোঃ আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন আকঞ্জি ও দুর্গাপুর পৌরসভার সকল কাউন্সিলর উপস্থিত ছিলেন। কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় ২০১৬-১৭ অর্থ বছরে দুর্গাপুর পৌরসভার ৯টি ওয়ার্ডের ২৫০ জন সদ্য মা হওয়া উপকার ভোগীদের মাঝে প্রতি মাসে ৫০০ হারে ছয় মাসের ভাতা বাবদ তিন হাজার করে ২৫০ উপকার ভোগীদের মাঝে আর্থিক অনুদান ও কার্ড বিতরণ করেন।

NO COMMENTS

LEAVE A REPLY