ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ ‘পৃথিবী ছেড়ে তুমি চলেগেছে, আমিও পৃথিবী ছেড়ে তোমার কাছে চলে আসছি’ চিরকুট লিখে প্রেমিক আত্মহত্যার ৬ ঘন্টা পর প্রেমিকাও আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ফুলবাড়িয়া উপজেলার নাওগাঁও ও হাতিলেইট চেচুড়–া গ্রামে।
প্রেমিক উমর ফারুক পলাশ (১৯) ও আরিফা খাতুন (১৮)। দু’জনেই পলাশীহাটা স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী ছিল। নাওগাঁও ইউনিয়নে নাওগাঁও ঠাকুরবাড়ি গ্রামের কৃষক সাইফুল ইসলামে পুত্র উমর ফারুক পলাশ গতকাল বাড়িতে দাদার সাথে ফজরের নামাজ আদায় করে। সকাল ৬ টার দিকে নিজ ঘরে দরর্ণার সাথে ফাঁসিতে ঝুলন্ত লাশ দেখতে পায় তার পরিবারের লোকজন। তবে কি কারনে আত্মহত্যা করেছে পরিবারের লোকজন কিছুই বলতে পারছে না।
পলাশের আত্মহত্যার ৬ ঘন্টা পর পাশ্ববর্তী রাঙ্গামাটিয়া ইউনিয়েনর হাতিলেইট চেচুড়া গ্রামের প্রবাসী মোঃ নুরুল ইসলামের কন্যা আরিফা খাতুন নিজ ঘরে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে। আত্মহত্যা করার আগে আরিফা একটি চিরকুটে লিখে যায় ‘পৃথিবী ছেড়ে তুমি চলেগেছে, আমিও পৃথিবী ছেড়ে তোমার কাছে চলে আসছি’। চিরকুট লিখে যাওয়ায় পরিবারের লোকজন ধারনা করছে প্রেম সংক্রান্ত ঘটনার প্রেক্ষিতেই আরিফা আত্মহত্যা করতে পারে। একইভাবে প্রেমিক যুগলের আত্মহত্যার ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে উপজেলায়।
জানাগেছে, কেশরগঞ্জ পলাশীহাটা স্কুল এন্ড কলেজ থেকে এবছর দু’জনেই এইচএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করে। প্রেমিক উমর ফারুক পাশ করলেও প্রেমিকা আরিফা এক বিষয়ে ফেল করেছে। মেয়েটি চিরকুট লিখে যাওয়ায় ¯’ানীয়রা ধারন করছে তার প্রেমিক যুগল। গতকাল দুপুরে পুলিশ প্রেমিক ফারুক ও বিকালে প্রেমিকা আরিফার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মচিমহায় মর্গে প্রেরণ করেন।
ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জ শেখ কবিরুল ইসলাম বলেন, প্রেমিক যুগল আত্মহত্যার ঘটানায় লাশ দুটি উদ্ধার করা হয়েছে। আত্মহত্যার পূর্বে মেয়েটি চিরকুট লেখেগেছে। প্রাথমিকভাবে ধারন করা হ”েছ প্রেম সংক্রান্ত ঘটনায় আত্মহত্যা করতে পারে।

 

NO COMMENTS

LEAVE A REPLY