ভিন্ন সংবাদ : নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার আনিসুর রহমান বলেছেন, এক সময় বাংলাদেশকে তলাবিহিন ঝুড়ি বলে উপহাস করা হত। কিন্তু আজ সেই বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। এক সময় এ দেশে খাদ্যের ঘাটতি ছিলো, আজ আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। যা দেখে ভালো লাগে। আরো বেশি ভালো লাগে যখন দেখছি, আমাদের নিজের টাকায় পদ্মা সেতু হচ্ছে। সত্যিই এ জন্য আমার গর্ববোধ হয়।

সোমবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে কমিউনিটি পুলিশিং এর সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে থামিয়ে দেয়ার জন্য ষড়যন্ত্র চলছে। সেই ষড়যন্ত্রের অংশ হিসেবে তারা বেছে নিয়েছে এদেশের তরুন সমাজকে। তারা বাংলাদেশের তরুন সমাজকে মাদকের নেশায় ঘুম পারিয়ে রাখতে চায়, যাতে থেমে যায় উন্নয়ন। এভাবে তারা এ দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে থামিয়ে দেয়ার চেষ্টা করছে।

তিনি বলেন, একটি অপরাধ থেকে নানা অপরাধের সৃষ্টি হচ্ছে, আর তা হলো মাদক। আমরা প্রশাসনের চাকুরী করি, এ সমাজে আপনাদেরই থাকতে হবে। সুতরাং মাদক নির্মূলে সর্বপ্রথম আপনাদেরই এগিয়ে আসতে হবে। মাদক নির্মূলে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

অতিরিক্ত পুলিশ সুপার নারায়ণগঞ্জ-ক অঞ্চল মেহেদী ইমরান সিদ্দিকী’র সভাপতিত্বে সমাবশে উপস্থিত ছিলেন, জেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি ড: শাহনেওয়াজ চৌধুরী, মহানগরের সভাপতি এম সোলাইমান হোসেন, সাধারন সম্পাদক শাহ্ নিজাম, নারায়ণগঞ্জ সদর ও ফতুল্লার ওসি সহ আরো অনেকে।

NO COMMENTS

LEAVE A REPLY