আন্তর্জাতিক সংবাদ :  মা–বাবা পছন্দ করেছিলেন যাকে তাকে বিয়ে করতে রাজি ছিলেন না তরুণী। প্রেম ছিল অন্য এক যুবকের সাথে। এদিকে বিয়ের দিন এগিয়ে আসছে। কী করবে বুঝে উঠতে না পেরে শেষে প্রেমিকের সাথে পরামর্শ করেই বিয়ের ঠিক দু’দিন আগে হবু বরকে পুড়িয়ে হত্যা করল তরুণী।

ঘটনাটি ভারতের তেলঙ্গানার মাধরম গ্রামে। বি ইয়াকাহা নামে ২২ বছরের ওই যুবক মৃত্যুর আগে পুলিশকে জবানবন্দী দিয়ে গেছেন। পুলিশকে সে জানিয়েছে, হবু বউ অরুণা ও তার প্রেমিক দু’জনে মিলে গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়েছিল।

রঘুনাথপল্লি থানার পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, অরুণার মা–বাবা পাশের গ্রাম কাঞ্চনপল্লির বাসিন্দা ইয়াকাহার সাথে বিয়ে ঠিক করেছিলেন। কিন্তু অরুণা ভালোবাসত বালাস্বামীকে। মা–বাবাকে সেকথা জানিয়েও ছিল সে। কিন্তু তারা রাজি হননি। তাদের পছন্দের ছেলেকেই বিয়ে করতে হবে বলে অরুণাকে জানিয়ে দিয়েছিল। তারপরেই প্রেমিকের সাথে মিলে এই পরিকল্পনা করে সে।

 

ঘটনার দিন ইয়াকাহাকে বাড়ির বাইরে একটি জায়গায় দেখা করতে বলেছিল অরুণা। তার কথা মত ইয়াকাহা সেখানে পৌঁছা মাত্রই বালাস্বামীকে তার গায়ে পেট্রোল ছিটিয়ে আগুন ধরিয়ে দেয়। প্রথমে অরুণা সকলকে জানিয়েছিল ইয়াকাহ গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করতে চেয়েছিল। পরে পুলিশের জেরার মুখে অপরাধের কথা স্বীকার করে।

NO COMMENTS

LEAVE A REPLY