খেলাধূলা সংবাদ : সাকিব আল হাসানের ভক্তের তালিকার বাইরে নন রাষ্ট্রপতি আবদুল হামিদও। কিন্তু তার পক্ষে তো আর যখন তখন যেখানে সেখানে গিয়ে ‘সাকিব তৃষ্ণা’ মেটানো সম্ভব নয়। তাই নিজেই ডেকে নিলেন বিশ্বসেরা অলরাউন্ডারকে।

মঙ্গলবার রাতে রাষ্ট্রপতির আমন্ত্রণে স্ত্রী-কন্যাকে নিয়ে বঙ্গভবন ঘুরে এসেছেন সাকিব আল হাসান। ছিল রাতের খাবারের দাওয়াত। আর আপ্যায়নের আগে পরে হয় আড্ডাও।

রসিক মানুষ রাষ্ট্রপতি। যে কাউকে মুগ্ধ করতে পারেন, মনে এনে দেন খুশির হাওয়া। অন্যদিকে সাকিবের সঙ্গে সময় কাটানো মানেই এক ধরনের তৃপ্তির ছোঁয়া লাগে হৃদয়ে। ‍এই অনুষ্ঠানে তাই দুই পক্ষই একে অন্যের হৃদয় জিতে ফিরেছে।

 

বুধবার দুপুরের দিকে ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করে এ খবর দিয়েছেন সাকিবপত্নী শিশির।

সাকিবের স্ত্রী লেখেন, ‘গত রাতে সম্মানিত রাষ্ট্রপতির ডিনারের দাওয়াতে বঙ্গভবনে। পৃথিবীর নম্র মানুষদের মধ্যে তিনি একজন।’

পোস্ট করা চারটি ছবিতে দেখা যায়, রাষ্ট্রপতি এবং তার স্ত্রীর সঙ্গে ছবি তুলেছে সাকিবের পরিবার। অন্য একটি ছবিতে খাবার টেবিলে বসা সাকিবের কাঁধে হাত রেখে দাঁড়িয়ে আছেন রাষ্ট্রপতি।

দরবার হলে রাষ্ট্রপতির চেয়ারের সামনে দাঁড়িয়ে থাকার স্মৃতি বাঁধাই করে রাখার কাজটিও করে এসেছে সাকিব সম্পতি। সেখানে দুই জনে দাঁড়িয়েও একটি ছবি তুলেছেন তারা।

সাকিব কন্যা আলাইনার অবশ্য মন পড়েছিল অন্য জায়গায়। বয়সী রাষ্ট্রপতি নয়, রাষ্ট্রপতি ভবনেও সে ঠিকই খুঁজে নিয়েছে তার বয়সী দুই সাথী। তাদের সঙ্গেই সময় কাটিয়েছে সে।

এর আগে গত ২২ মার্চ বাংলাদেশের স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের স্বীকৃতিপত্র পাওয়ার উদযাপন অনুষ্ঠানে সাকিব আল হাসানের মাথায় হাত বুলিয়ে দিয়েছিলেন প্রধানমন্ত্রী। সে সময় মাশরাফিকেও স্নেহ করেন প্রধানমন্ত্রী।

 

এছাড়া বিভিন্ন অনুষ্ঠান এবং সাধারণ সময়ে প্রধানমন্ত্রীর বাসভবনে দাওয়াত পেয়েছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

NO COMMENTS

LEAVE A REPLY