বিনোদন সংবাদ : ঢালিউড সুপারস্টার শাকিব খান ইদানিং উঠতি নায়িকাদের প্রতি ঝুঁকেছেন। চলচ্চিত্রে প্রতিষ্ঠার স্বপ্নে বিভোর সব নবাগতারা শাকিবকে ঘিরেই নিজেদের ভবিষ্যত সাজাতে চান। আর ঢালিউডে বর্তমানের সেরা নায়কও নবীনদের পাশেই রয়েছেন।

সেই নতুনদের তালিকায় নতুন নাম মডেল রাহা তানহা খান। শাকিবের সঙ্গে জুটি বেঁধে নতুন চমক নিয়ে তিনি হাজির হচ্ছেন বড়পর্দায়।

জানা গেছে, ‘কেউ কথা রাখে না’ নামের একটি ছবিতে আগেই চুক্তিবদ্ধ ছিলেন শাকিব খান। তখন নায়িকার নাম জানানো হয়নি। সোমবার (১০ সেপ্টেম্বর) রাহাকে এই ছবিতে চুক্তিবদ্ধ করানো হয়েছে। জাগো নিউজকে রাহা নিজেই এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কেউ কথা রাখে না ছবিতে আমি শাকিব ভাইয়ের বিপরীতে অভিনয় করবো। আর কোনো নায়িকা নেই এখানে। মৌসুমী আপা আছেন, কিন্তু তার সঙ্গে থাকবেন ওমর সানি ভাইয়া। শাকিব খানের বিপরীতে একক নায়িকা হিসেবে এই সুযোগ আমার ক্যারিয়ারের জন্য অনেক ভালো কিছু বয়ে আনবে বলে মনে করছি।

এই ছবিটি প্রযোজনা করবে শাপলা মিডিয়া। এই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘আমি নেতা হবো ছবিটি নির্মাণাধীন। রাহা তার ছবি নিয়ে বলেন, ‘শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম ভাই আমার সঙ্গে কিছুদিন ধরে যোগাযোগের চেষ্টা করছিলেন। আমি ঈদের আগের ঢাকার বাইরে থাকায় দেখা করতে পারিনি। এরপর সবকিছু আলাপ করে পছন্দ হওয়ায় ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি।আরো বলেন, ছবির গল্প এবং নিজের চরিত্র আমি জেনেছি। ওসব এখন কিছু বলতে চাই না। বলতে পারেন, ওগুলো চমক হিসেবে রেখেছি।

‘কেউ কথা রাখে না’ ছবিটি নির্মাণ করবেন উত্তম আকাশ। এই ছবির গল্প ও চিত্রনাট্যও তারই লেখা। তিনি জানান, শাকিব খান এখন লন্ডনে ‘চালবাজ’ ছবির শুটিং করছেন। আগামী ২৪ তারিখের পর দেশে ফিরলেই তার শিডিউল নিয়ে ছবির শুটিংয়ের তারিখ চূড়ান্ত করা হবে। আমার বিশ্বাস রাহার সঙ্গে শাকিবের জুটি দর্শক পছন্দ করবেন।’

রাহা মডেলিংয়ে পরিচিত মুখ। বেশকিছু নাটক-মিউজিক ভিডিওতে কাজ করেছেন। এছাড়া বড়পর্দায় সাইক্লোন এবং আসলে কেউ সুখি নয় নামের দুই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। চলতি বছরে আরো তিনটি নতুন ছবির খবর দেবেন বলে জানালেন রাহা।

NO COMMENTS

LEAVE A REPLY