বিনোদন সংবাদ : কি, অবাক হচ্ছেন তো? ভাবছেন, শাকিব খান ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় তো কোনো ক্রীড়াবিদ নয়, তাহলে তারা হ্যাটট্রিক করবে কীভাবে। মূল ব্যাপারটা হচ্ছে, তৃতীয়বারের মতো জুটি বেঁধে অভিনয় করতে চলেছেন দুই বাংলার এই দুই সুপারস্টার। ভারত ও বাংলাদেশের মধ্যে তেমন কথাবার্তাই হচ্ছে।

তবে ছবির নাম এখনও ঠিক হয়নি। এমনকি, এটি যৌথ প্রযোজনার বা কলকাতার একক ছবিও নয়। ছবিটি হবে সম্পূর্ণ বাংলাদেশি। তাতে সব নিয়ম মেনে অভিনয় করবেন শ্রাবন্তীসহ কলকাতার একঝাঁক অভিনয়শিল্পী।

ছবিটি প্রযোজনা করবে কলকাতার এসকে মুভিজের মালিকানাধীন বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ইন্টারন্যাশনাল। পরিচালনা করবে জয়দীপ মুখার্জী। এই জয়দীপ মুখার্জী শাকিব খানের ‘শিকারি’, ‘নবাব’ ও ‘ভাইজান এলো রে’ ছবি তিনটিও পরিচালনা করেছেন।

এসকে ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক অশোক ধানুকা বলেছেন,  ‘নায়ক শাকিব খানের সঙ্গে ইতিমধ্যেই কথাবার্তা চূড়ান্ত হয়ে গেছে। আগামী আগস্ট থেকে শিডিউল দিয়েছেন তিনি। আপত্তি নেই শ্রাবন্তীর পক্ষ থেকেও।’ শাকিবের দেয়া শিডিউল অনুযায়ী আগস্ট থেকেই এই ছবির শুটিং শুরু হবে বলে জানান ধানুকা।

 

ছবিতে বাংলাদেশের চলচ্চিত্র নীতিমালা অনুযায়ী কলকাতার শিল্পী-কলাকুশলীরা অভিনয় করবেন। চলতি বছরের শেষে ছবিটি প্রথমে বাংলাদেশে মুক্তি পাবে। পরবর্তীতে আমদানি নীতিমালায় ভারতেও মুক্তি দেয়া হবে।

শাকিব-শ্রাবন্তী জুটি এর আগে অভিনয় করেছেন ‘শিকারি’ ও ভাইজান এলো রে’ ছবি দুটিতে। এর মধ্যে ‘শিকারি’ ২০১৬ সালে এবং ‘ভাইজান এলো রে’ চলতি বছরের রোজার ঈদে কলকাতায় মুক্তি পায়। এবার অপেক্ষা এ জুটির তৃতীয় প্রজেক্টের জন্য।

NO COMMENTS

LEAVE A REPLY