বিনোদন সংবাদ :  বাংলার সবচেয়ে বড় সুপারস্টার শাকিব খানের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন হালের জনপ্রিয় নায়িকা ও উপস্থাপিকা নুসরাত ফারিয়া। বুধবার থেকে শুরু হয়েছে নতুন এ জুটির ‘শাহেনশাহ’ ছবির শুটিং। অ্যাকশন ও ত্রিভুজ প্রেমের গল্পের এ ছবিতে নবাগত নায়িকা রোদেলা জান্নাতও রয়েছেন।

বুধবার এফডিসির মান্না ডিজিটাল কমপ্লেক্সের সামনে সেট ফেলে শুরু হয় ‘শাহেনশাহ’র শুটিং। ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি। বুধবার আবার ছিল তার জন্মদিন। কাজেই শুটিং সেটের মধ্যেই পুরো টিম সঙ্গে নিয়ে কেক কেটে পরিচালকের জন্মদিন পালন করেন নায়ক শাকিব খান।

 

প্রথম দিনের শুটিংয়ে অংশ নেন শাকিব খান এবং দুই নায়িকা নুসরাত ফারিয়া ও নবাগত রোদেলা জান্নাত। পরিচালক শামীম আহমেদ রনি জানালেন, প্রথম লটের এ শুটিং চলবে আগামী ৩ নভেম্বর পর্যন্ত। আরও জানিয়েছেন, শুধু এফডিসি নয়, ছবির দৃশ্যধারণ হবে ঢাকার আশপাশেও।’

‘শাহেনশাহ’ প্রযোজনা করছে সেলিম খানের মালিকানাধীন শাপলা মিডিয়া। গত ৫ আগস্ট এ ছবিতে চুক্তিবদ্ধ হন প্রধান দুই চরিত্র শাকিব খান ও নুসরাত ফারিয়া। এটির মহরত অনুষ্ঠিত হয় গত ২৭ আগস্ট। এর বিভিন্ন চরিত্রে আরও রয়েছেন খল অভিনেতা মিশা সওদাগর, তারিক আনাম খান ও উজ্জল।

NO COMMENTS

LEAVE A REPLY