নারায়ণগঞ্জ  থেকে রিপন সরকার :  জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে আমাদের দেশ উন্নয়নের দিকে ধাবিত হচ্ছে। নারায়ণগঞ্জও এর ব্যাতিক্রম নয়। আজকে যে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ডিজিটাল বার ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনা করা হল এটিও নারায়ণগঞ্জের উন্নয়নের বড় একটি দিক।

রোববার (২৩ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির কার্যকরী কমিটির অভিষেক ও নতুন ডিজিটাল বার ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন, নারায়ণগঞ্জের আইনজীবিরা অত্যন্ত দক্ষ। আমি বিশ্বাস করি তাঁরা একসময় বাংলাদেশের বিভিন্ন পর্যায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারবে। তাই আজকে সকল সরকারী কর্মকর্তা ও কর্মচারীর উদ্দেশ্যে বলব আসুন আমরা ঐকবদ্ধভাবে একটি সুন্দর রাষ্ট্রগঠনে প্রধানমন্ত্রীকে সহায়তা করি।

যাতে করে আমরা আমাদের পরবর্তী প্রজন্মকে একটি মাদক মুক্ত রাষ্ট্র,সন্ত্রাসহীন এবং একটি সুন্দর রাষ্ট্র উপহার দিতে পারি।

সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্ব ও সেক্রেটারী মোহসীন মিয়ার সঞ্চালনায় উপস্থিত আছেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইনমন্ত্রী আনিসুল হক। নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান,নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু , নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া, জেলা পুলিশ সুপার আনিসুর রহমানসহ প্রমুখ।

জানা গেছে, আইনজীবী সমিতির বহুতল বিশিষ্ট বার ভবনের স্বপ্ন দেখা শুরু ২০১৬ সালের ২৭ অক্টোবর । সেদিন আইনমন্ত্রী আনিসুল হক আইনজীবী সমিতির ভবনে এসে আইনজীবীদের দাবি অনুযায়ী দুই কোর্ট একসাথে নতুন কোর্ট প্রাঙ্গণে রাখার নীতিগত সিদ্ধান্তের কথা জানান এবং এমপি সেলিম ওসমা আইনজীবীদের সুবিধার কথা বিবেচনা করে নতুন করে বহুতল বিশিষ্ট ভবন নির্মাণ করে দেওয়ার ঘোষণা দেন। এরই প্রেক্ষিতে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির বহুতল বিশিষ্ট ডিজিটাল বার ভবনের জন্য গত ১৮ আগস্ট সয়েল টেস্ট (মাটি পরীক্ষা ) করা হয়। আশা করা হচ্ছে আগামী ছয় মাসের মধ্যে আইনজীবি সমিতির নতুন বার ভবন পূর্নাঙ্গ রূপ পাবে।

NO COMMENTS

LEAVE A REPLY