বিনোদন সংবাদ : বলিউডের নামি চলচ্চিত্র নির্মাতা রাজ কুমার হিরানির সখের ছবি ‘সঞ্জু’। যেটা তিনি বানিয়েছেন হিন্দি ছবির সবচেয়ে বিতর্কিত নায়ক সঞ্জয় দত্তের জীবনের উপরে। অর্থাৎ, নায়ক সঞ্জয়ের ছোটবেলা থেকে শুরু করে তার বলিউডে পদার্পণ, একাধিক প্রেম, বিয়ে, আন্ডারওয়ার্ল্ডের সঙ্গে সম্পৃক্ততা, জেল খাটা- সব বিষয়ই তুলে ধরা হয়েছে এই ছবিতে।

‘সঞ্জু’তে সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর কাপুর। ইতিমধ্যে ছবিটির টিজার ও ট্রেলার মুক্তি পেয়েছে। ট্রেলার দেখেই ছবি নিয়ে অন্যরকম একটা আগ্রহ তৈরি হয়ে দর্শকদের মধ্যে। সকলেই এখন অপেক্ষায়, কবে রূপালী পর্দায় উঠবে ‘সঞ্জু’। দর্শকদের সেই অপেক্ষা শেষ হবে আগামী ২৯ জুন। ওইদিনই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ট্রেলার এবং বিভিন্ন পত্র পত্রিকায় খবর পড়ে ইতিমধ্যেই দর্শক আঁচ করতে পেরেছেন, কী আছে রাজ কুমার হিরানি নির্মিত সখের ‘সঞ্জু‘তে। সকল অভিনেতা-অভিনেত্রীই হাড়ভাঙা পরিশ্রম করেছেন এই ছবির জন্য। কাজেই, ছবির কাহিনির পাশাপাশি অভিনেতা-অভিনেত্রীরা কে, কত পারিশ্রমিক পেল, সেটা জানারও আগ্রহ থাকে অনেকের। চলুন তবে জেনেই নিই।

রণবীর কাপুর: এই ছবির সব থেকে বড় ফ্যাক্টর নায়ক রণবীর কাপুর। ছবিতে তিনি সঞ্জয় দত্তের ভূমিকায়। প্রযোজক বিধু বিনোদ চোপড়া এবং রাজ কুমার হিরানি আয়োজনের কোনো ত্রুটি রাখেননি রণবীরের জন্য। ছবির জন্য কঠিন কসরৎ করতে হয়েছে তাকে। আর এই সব কিছুর জন্য রণবীর নাকি নিয়েছেন ২৫ কোটি টাকা।

সোনম কাপুর: টিনা মুনিম আম্বানী অর্থাৎ সঞ্জয় দত্তের জীবনের প্রথম গার্লফ্রেন্ডের চরিত্রে দেখা যাবে অভিনেত্রী সোনম কাপুরকে। এই চরিত্রটির জন্য ছয় কোটি টাকা নিয়েছেন সোনম।

মনীষা কৈরালা: ‘সঞ্জু’র হাত ধরে অনেক দিন বাদে আবারও পর্দায় ফিরলেন অভিনেত্রী মনীষা কৈরালা। ছবিতে নার্গিস অর্থাৎ সঞ্জয় দত্তের মায়ের ভূমিকায় দেখা যাবে মনীষাকে। এই চরিত্রের জন্য মনীষা নাকি নিয়েছেন তিন কোটি টাকা।

পরেশ রাওয়াল: ছবিতে সঞ্জয় দত্তের বাবা সুনীল দত্তের ভূমিকায় দেখা যাবে অভিনেতা পরেশ রাওয়ালকে। বাবার চরিত্রে অভিনয় করতে পরেশ রাওয়ালও ঝেড়েছেন তিন কোটি টাকা।

দিয়া মির্জা: অনেক দিন বাদে কামব্যাক করছেন দিয়া মির্জাও। সঞ্জয় দত্তের বর্তমান স্ত্রী মান্যতা দত্তের ভূমিকায় অভিনয় করেছেন দিয়া। এই চরিত্রটির জন্য মনীষা ও পরেশ রাওয়ালের সমান পারিশ্রমিক নিয়েছেন দিয়াও।

কারিশমা তন্না: সুপারস্টার নায়িকা মাধুরী দীক্ষিতের ভূমিকায় এই ছবিতে দেখা যাবে কারিশমা তন্নাকে। সঞ্জয় দত্তের জীবনে যে কতটা জায়গা জুড়ে মাধুরী ছিলেন, সেটাই মূলত ফুটিয়ে তুলবেন টেলিভিশনের জনপ্রিয় মুখ কারিশা। ছবির প্রযোজকদের মতে ‘সঞ্জু’তে মাত্র ১০-১৫ মিনিট দেখা যাবে এই নায়িকা। তাতেই তার পারিশ্রমিক নাকি এক কোটি টাকা।

তাবাচ্ছুম হাশমি তাবু: ছবিতে ছোট্ট একটা ক্যামিও চরিত্রে দেখা যাবে অভিনেত্রী তাবুকে। তবে রোলটা ছোট্ট হলেও টাকার অংকটা কিন্তু বিরাট। ‘সঞ্জু’র ওই ছোট্ট চরিত্রটির জন্য তাবু নাকি নিয়েছেন ৬০ লাখ টাকা।

NO COMMENTS

LEAVE A REPLY