খেলাধূলা সংবাদ : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দ্রুততম হাফ সেঞ্চুরি করার রেকর্ড গড়লেন ভারতীয় ক্রিকেটার লোকেশ রাহুল। রবিবার দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে ১৪ বলে ব্যক্তিগত অর্ধশত তুলে নেন কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলা এই ব্যাটসম্যান। ১৬ বল খেলে ৫১ রান করে আউট হন তিনি। এই রান করার পথে ছয়টি চার ও চারটি ছক্কা হাঁকান তিনি।

আইপিএলে এর আগে দ্রুততম হাফ সেঞ্চুরির রেকর্ড ছিল যৌথভাবে ইউসুফ পাঠান ও সুনিল নারিনের দখলে। ২০১৪ সালে সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে ১৫ বলে হাফ সেঞ্চুরি করেছিলেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা ইউসুফ পাঠান। ২০১৭ সালে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে ১৫ বলে হাফ সেঞ্চুরি করেছিলেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা ক্যারিবীয় ক্রিকেটার সুনিল নারিন।

চন্ডিগড়ে অনুষ্ঠিত ম্যাচটিতে এদিন দিল্লি ডেয়ারডেভিলসের দেয়া ১৬৭ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে শুরু থেকে ঝড় তুলে কিংস ইলেভেন পাঞ্জাব। ট্রেন্ট বোল্টের করা ইনিংসের প্রথম ওভার থেকে ১৬ রান নেন লোকেশ রাহুল। ইনিংসের দ্বিতীয় ওভারে তিনটি বল মোকাবেলা করে ১১ রান নেন তিনি। তৃতীয় ওভারে বোলিংয়ে আসেন অমিত মিশ্র। এই ওভার থেকে ২৪ রান নেন রাহুল।

NO COMMENTS

LEAVE A REPLY