বিনোদন সংবাদ :  বিশ্বের বিনোদন ইন্ডাস্ট্রিগুলোর মধ্যে বেশ ভালো অবস্থান রয়েছে ভারতের বলিউডের। আর বলিউডের খ্যাতিমান তারকারা বিশ্বে ব্যাপক জনপ্রিয়। এসব তারকাদের স্টেজ শোয়ে দর্শক থাকে কানায় কানায় পূর্ণ। এজন্য স্টেশ পারফরমেন্সে তাদের চাহিদা অনেক। আর স্টেজে পারফরমেন্সের জন্য এসব তারকারা আকাশছোঁয়া পারিশ্রমিক পান। কয়েক মিনিটের পারফরমেন্সে কত পারিশ্রমিক নেন তারা তা তুলে ধরতেই এ প্রতিবেদন।

শাহরুখ খান: স্টেজ পারফরমেন্সের জন্য বলিউড বাদশা খ্যাত এ অভিনেতার পারিশ্রমিক ২-৩ কোটি টাকার কাছাকাছি। এছাড়া কোনও শো সঞ্চালনা করতে হলেও একই পারিশ্রমিক নেন শাহরুখ।

সালমান খান: পর্দায় বলিউড ‘ভাইজান’ মানেই ভক্তরা মাতোয়ারা। আর তার স্টেজ পারফরমেন্স হয় তাহলে তো আর কথাই নেই। নাচের স্টেপ দিয়ে হোক বা কমেডি— আসর মাতাতে সালমানের জুড়ি মেলা ভার। তাই তার পারিশ্রমিকও নজরকাড়া। যে কোনও স্টেজ শো-এর জন্য ভাইজানের পারিশ্রমিক ৫ কোটি টাকার কাছাকাছি।

প্রিয়ঙ্কা চোপড়া: বলিউডের গণ্ডি পেরিয়ে ‘পিগি চপস’ এখন হলিউডের মধ্যমণি। ‘কোয়ান্টিকো’ নায়িকা সম্প্রতি একটি অ্যাওয়ার্ড শো-তে পাঁচ মিনিটের পারফরমেন্সের জন্য পারিশ্রমিক নিয়েছেন ৫ কোটি টাকা।

রণবীর সিংহ: কাজের প্রতি ডেডিকেশন এবং কমিটমেন্টের নিরিখে তিনি নাকি অনেকের থেকেই এগিয়ে। তিনি অর্থাৎ রণবীর সিংহ। এই মুহূর্তে বলিউডের হার্টথ্রব রণবীরের স্টেজ পারফরমেন্সের পারিশ্রমিকও অন্যদের থেকেও একটু বেশি। যে কোনও স্পেশাল পারফরমেন্সের জন্য রণবীরের পারিশ্রমিক ২ কোটি টাকা।

ক্যাটরিনা কাইফ: ‘চিকনি চামেলি’ হোক বা ‘কালা চশমা’ ক্যাটরিনার স্টেজ পারফরমেন্স দেখতে হলে একটু বেশিই খরচ করতে হয় দর্শকদের। নায়িকার পারিশ্রমিকও কম কিছু নয়। যে কোনও অ্যাওয়ার্ড শো-তে পারফর্ম করার জন্য ক্যাটের পারিশ্রমিক ৫০ লক্ষ থেকে দেড় কোটি টাকা। তবে, পারফরমেন্স সময়ের সঙ্গে পারিশ্রমিকের অঙ্কও বদলে যায়।

দীপিকা পাড়ুকোন: বলিউডে এখন তারই রাজত্ব। বলিউডে সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া তারকাদের মধ্যেও প্রথম সারিতে তিনি। দীপিকার লাইভ পারফরমেন্স মানেই মাথার ঘাম পায়ে ফলতে হয় আয়োজকদের। মাত্র চার মিনিটের স্টেজ পারফরমেন্সের জন্য দীপিকার পারিশ্রমিক প্রায় দেড় কোটি টাকার কাছাকাছি।

হৃতিক রোশন: বিতর্ক তার সর্বক্ষণের সঙ্গী। ২০১৮ সালে বিশ্বসেরা হ্যান্ডসাম অভিনেতাদের তালিকাতেও প্রথম স্থানে তিনি। এ হেন তারকার স্টেজ পারফরমেন্সের পারিশ্রমিক যে একটু বেশিই হবে তাতে আর আশ্চর্যের কি আছে। এক একটা পারফরমেন্সের জন্য সাড়ে তিন কোটি টাকা পারিশ্রমিক নেন হৃতিক।

 

NO COMMENTS

LEAVE A REPLY