বিনোদন সংবাদ :  হার্ট অ্যাটাকেই মৃত্যু হয়েছে ভারতের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবীর। তাঁর মৃত্যুতে সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। সোমবার এমনটাই জানিয়ে দিলেন দুবাইয়ের ফরেনসিক ডাক্তাররা।

রবিবার নিয়ম মেনে শ্রীদেবীর মরদেহ প্রথমে দুবাইয়ের আল কিউসাইসের মর্গে নিয়ে যাওয়া হয়। সেখানকার জেনারেল ডিপার্টমেন্ট অব ফরেনসিক এভিডেন্সে তার পরীক্ষা-নীরিক্ষা চলে। এরপর দেহ তুলে দেয়া হয় পুলিশের হাতে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর ডেথ সার্টিফিকেট দেয়া হয়।

এখানেই শেষ নয়, মৃত শ্রীদেবীর পুলিশ ভিসা খতিয়ে দেখার পর ভারতীয় কনস্যুলেট তার পাসপোর্ট বাতিল করে মরদেহ দেশে ফেরানোর জন্য একটি নো-অবজেকশন সার্টিফিকেট জোগাড় করে।

এই গোটা প্রক্রিয়ায় পুলিশকে একগুচ্ছ চিঠি লিখতে হয়। ডেথ সার্টিফিকেট দেয়া হয় আরবী ভাষায়। ভারতীয় কনস্যুলেট নো-অবজেকশন সার্টিফিকেট পেয়ে গেলে তবেই তাদের কাছে পৌছায় ডেথ সার্টিফিকেটের ইংরেজি প্রতিলিপি।

সব প্রক্রিয়া যেহেতু শেষ, আজ সোমবারই অনীল আম্বানীর ব্যক্তিগত জেট বিমানে করে শ্রীদেবীর মরদেহ ভারতে আসার সম্ভাবণা রয়েছে। এরপর রাষ্ট্রীয় মর্জাদায় অনুষ্ঠিত হবে তার শেষকৃত্য।

এদিকে শ্রীদেবীর মৃত্যুর খবর প্রকাশ্যে আসার পর থেকেই মুম্বইয়ের ভারসোভায় তাঁর বাংলোর সামনে ভিড় করতে থাকেন ভক্তরা। সকলেই শেষবার শ্রদ্ধা জানাতে যান প্রিয় নায়িকাকে। আজও সেখানে ভীড় করে আছে হাজারো ভক্ত। কিন্তু অভিনেত্রীর মরদেহ কখন মুম্বাইয়ে এসে পৌছাবে সেটা এখনও নিশ্চিত নয়।

NO COMMENTS

LEAVE A REPLY